লক্ষ্মীপুরের রায়পুরে গৃহবধূ আসমার আত্মহত্যা?

87

লক্ষ্মীপুরে আসমা আক্তার নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের দাবি, ফেসবুকে সতিনের ছবি দেখে আসমা সহ্য করতে না পেরে আত্মহত্যা করতে পারে। এছাড়াও অভিযোগ আছে যে, আসমার কাছে ৫ লাখ টাকা যৌতুক দাবি করে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন এবং তাকে শারীরিক নির্যাতনও করা হয়েছিল। ৮ ডিসেম্বরে রবিবার দুপুরে সদর উপজেলার কাফিলাতলি এলাকায় পিতার বাড়ি থেকে আসমার মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবার ও পুলিশ সুত্র জানায়, দুই বছর আগে আসমার সঙ্গে রায়পুর উপজেলার সাগরদী গ্রামের আবদুল মালেকের সঙ্গে বিয়ে হয়। মালেক স্থানীয় সাগরদী গ্রামের হুমায়ুনের ছেলে ও আসমা সদর উপজেলার ১নং হামছাদি ইউনিয়নের কাফিলাতলি এলাকার জাকির হোসেনের মেয়ে। বিয়ের কিছুদিন পরই স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন ৫ লাখ টাকা যৌতুক দাবিতে আসমাকে মারধর করেছে বলে পরিবারের অভিযোগ। প্রেক্ষিতে গত শনিবার পরিবারের লোকজন শ্বশুর বাড়ি থেকে আসমাকে নিয়ে আসেন। পরে ফেসবুকের ব্যক্তিগত আইডিতে আসমার স্বামী মালেক একটি মেয়ের ছবি দিয়ে দ্বিতীয় স্ত্রী দাবি করে। এটি সহ্য করতে না পেরেই আসমা আত্মহত্যা করছে বলে পরিবারের দাবি। মৃত আসমার স্বামী মালেক’র সঙ্গে যোগাযোগ করা না যাওয়াতে এ বিষয়ে তার বক্তব্য নেয়া সম্ভব হয় নাই। এ বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি) পুলিশ পরিদর্শক একেএম আজিজুর রহমান মিয়া বলেন, আসমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় আইনি পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.