লক্ষ্মীপুরের ইউনানী হাকিম ইয়াবা খেতে এসে চাটখিলের জনতার হাতে ধরা

121

নোয়াখালীর চাটখিলে ইয়াবা সেবনকালে গণপিটুনি দিয়ে শফিকুল ইসলাম ভূঁইয়া প্রকাশ রিপন (৪৫) নামে এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। সোমবার (১৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে চাটখিলের ছোট জীবনগর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় মাদকের আসর থেকে সাজু নামের অপর ব্যক্তি পালিয়ে যায়। ধৃত শফিকুল ইসলাম ভূঁইয়া প্রকাশ রিপন চন্দ্রগঞ্জ থানাধীন দক্ষিণ মাগুরী গ্রামের সৈয়দ আহম্মদ ভূঁইয়ার ছেলে। তিনি পেশায় একজন ইউনানী হাকিম বলে জানা গেছে।
পুলিশ জানায়, রাত সাড়ে ১০টায় ছোট জীবনগর গ্রামের স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে চাটখিল থানা পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থলে পৌঁছলে স্থানীয় জনতা শফিকুল ইসলাম ভূঁইয়া প্রকাশ রিপন নামের ওই ব্যক্তিকে ৬ পিস ইয়াবাসহ পুলিশে সোপর্দ করে।
চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শফিকুল ইসলাম ভূঁইয়া প্রকাশ রিপন নিজ এলাকা থেকে এত রাতে কেন অন্য জেলার একটি নির্জন জায়গায় অবস্থান করবে? সেখানে প্রতিরাতে ইয়াবা সেবনের আসর জমে বলেও তিনি জানান। ওসি বলেন, স্থানীয় জনতা ইয়াবাসহ তাকে আটক করে পুলিশে সোপর্দ করার পর আদালতের মাধ্যমে তাকে নোয়াখালী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.