রেডব্রিজ লিবারেল ডেমোক্র্যাটস স্থানীয় শাখার বৈঠকে পরবর্তী নির্বাচনসমূহের জন্য ৪ বছর মেয়াদী পরিকল্পনা গ্রহণ

74

রেডব্রিজ লিবারেল ডেমোক্র্যাটস স্থানীয় শাখার উদ্যোগে মঙ্গলবার রাতে পরবর্তী সাধারণ ও স্থানীয় নির্বাচনে জন্য লেবার পার্টি ও কনজারভেটিভ পার্টিকে পরাজিত করার লক্ষ্যে ৪ বছর মেয়াদী একটি পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। লিবডেমের স্থানীয় শাখার চেয়ার গিনেথ ডিকিনসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ক্রিস্পিন অ্যাক্টনের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে আগামী চার বছরের জন্য এই কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়। পরবর্তী সাধারণ ও স্থানীয় নির্বাচনে লেবার পার্টি ও কনজারভেটিভ পার্টিকে পরাজিত করার লক্ষ্যে লিবডেম স্থানীয় শাখা কি কি পদক্ষেপ গ্রহণ করবে সে সম্পর্কে স্থানীয় শাখার নির্বাহী কমিটির সদস্যগণ বিশদ আলোচনায় অংশ গ্রহণ করেন। আলোচনা শেষে পরিকল্পনা বাস্তবায়নে বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করা হয়। বৈঠকে আগামী চার বছর রেডব্রিজের বাসিন্দাদের স্বার্থে দলীয় অফিসে নিয়মিত এসে অক্লান্ত পরিশ্রম করার জন্য স্থানীয় শাখার নির্বাহী সদস্যগণের প্রতি আহ্বান জানানো হয়। বৈঠকে বক্তৃতা করেন, সদস্য সচিব মার্ক টুইচেট, কোষাধ্যক্ষ ইয়ান মরলে, ডেটা অফিসার নিল হেপওয়ার্থ, হিদার লিডল, স্কট উইল্ডিং, জ্যাক ফ্লেমিং, মোহাম্মদ অহিদ উদ্দিন, মিসেস সুফিয়া উদ্দিন, অ্যাশবার্ন হোল্ডার, ক্যাথি ডেভিস প্রমুখ। মিসেস সুফিয়া উদ্দিনের দেওয়া নৈশভোজ শেষে বৈঠকের চেয়ার গিনেথ ডিকিনস সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.