রায়পুরে নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার

38

লক্ষ্মীপুরের রায়পুরে মাহফুজা বেগম (৫৫) নামের এক বৃদ্ধ মহিলার বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোরে সুপারী বাগান থেকে লাশটি উদ্ধার করা হয় । নিহত মাহফুজা বেগম কেরোয়া ইউনিয়নের দক্ষিণ কেরোয়া গ্রামের ১নং ওয়ার্ডের আমিন উল্যা মুন্সি বাড়ির মৃত বাহার উল্যার স্ত্রী।

নিহতের বড় ছেলে আবদুল কুদ্দুস রিপন গনমাধ্যম কর্মীদের জানান, তার মা মাহফুজা বেগম বুধবার বিকেলে ডায়াবেটিস জনিত কারণে রাস্তায় হাটতে বের হলে সে আর বাড়িতে ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়ায় স্থানীয় এলাকায় ও মসজিদের মাইকের মাধ্যমে হারানো ঘোষণা দেওয়া হয় এবং রায়পুর থানায় সাধারণ ডায়েরী করা হয়। মায়ের গলায়, হাতে, কানে মিলিয়ে ২ ভরি স্বর্ণ রয়েছিল। মায়ের লাশের সাথে স্বর্ণগুলো পাওয়া যায়নি।

বৃহস্পতিবার ভোরে আমাদের বাড়ির পাশে সুপারির বাগানে পুকুর পাড়ে বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা আমাদের খবর দিলে আমরা পুলিশকে বিষয়টি অবহিত করি। সম্ভবত স্বর্ণের জন্য মাকে খুন করা হয়েছে। আমরা প্রশাসনের কাছে এ নির্মম হত্যার বিচার চাই।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কেউ তাঁকে শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.