রামগতিতে গৃহবধূকে গণধর্ষণ, আটক-৩

40

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় স্বামীকে খুঁজতে গিয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৩ে০ অক্টোবর) দিবাগত গভীর রাতে উপজেলার চর নেয়ামত এলাকার বেড়ীর পাশে এ ঘটনা ঘটেছে।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই এলাকার আবদুল হালিমের ছেলে মো. বেলাল (২৮), মো. কাঞ্চনের ছেলে মো. আলাউদ্দিন (৩৫) ও চর কলাকোপা কোডেক কলোনি এলাকার এনাম হোসেনের ছেলে রিকসা চালক মো. বেলালকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে বুধবার বিকালে রামগতি থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার অপর অভিযুক্তরা হলো, একই এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. সামছু (৪০) ও আবদুল মান্নানের ছেলে আবদুস সহিদ হেজু।

পুলিশ ও গৃহবধূ জানায়, স্বামী অলিউল্যাহ মিন্টুর সঙ্গে চট্টগ্রাম এলাকায় বসবাস করেন তারা। দুই বছর আগে তাদের বিয়ে হয়। পারিবারিক ঝগড়া-বিবাদের কারণে ৪-৫ মাস আগে স্বামী অলিউল্যাহ মিন্টু বাসা থেকে চলে যায়। এরপর মো. দিদার নামের পূর্ব পরিচিত এক লোকের মাধ্যমে জানতে পারেন তার স্বামী রামগতিতে ফার্নিচারের দোকানে কাজ করেন।

এ খবর পেয়ে গৃহবধূ মঙ্গলবার রাতে উপজেলার হাজীগঞ্জ বাজারে গেলে দিদারের ভাই অভিযুক্ত সামছু তাকে বেলালের রিকসায় করে আয়ুব আলী নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যায়। সেখানে অভিযুক্তরা জোরপূর্বক পালাক্রমে তাকে ধর্ষণ করে। পরে গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এসে ৩ জনকে আটক করে।

অপর অভিযুক্তরা পালিয়ে যায়। রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক জানান, বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূকে উদ্ধার করা হয়েছে এবং তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ জনকে অভিযুক্ত করে রামগতি থানায় একটি মামলা দায়ে করা হয়েছে। মামলায় আটক তিন জনকে গ্রেফতার দেখানো হয়েছে। অপর অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হবে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.