রাজশাহীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

46

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু মারা গেছেন। শুক্রবার (১৩ মে) বেলা পৌনে ৩টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বসন্তপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নগরীর লক্ষ্মীপুর এলাকার মোহাম্মদ আলী বকুলের ছেলে ইজাজ আহমেদ (২০) ও গোদাগাড়ীর পিরিজপুরের বাসিন্দা জাহিদ হাসান (২০)।

 

 

 

এ ঘটনায় আহত অপর দুজন হলেন নগরীর ভাটাপাড়া এলাকার নূরুল ইসলামের ছেলে রফিউল ইসলাম রাফি (২০) ও নগরীর হড়গ্রাম এলাকার নূরুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (১৮)। এদের মধ্যে রাফির অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া নাজমুল পায়ে আঘাত পেয়েছেন। দুজনই রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

দুর্ঘটনার খবর পেয়ে উদ্ধার কর্মীদের নিয়ে ঘটনাস্থলে যান গোদাগাড়ী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম। তিনি জানিয়েছেন, দুর্ঘটনাস্থল ফায়ার স্টেশন থেকে প্রায় ১৮ কিলোমিটার দূরে। উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ পেয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। তদের উদ্ধার করে স্থানীয়রা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে গেছেন গোদাগাড়ী মডেল থানার উপপরিদর্শক শিবলি নোমান। তিনি বলেন, হতাহতরা বন্ধু। তারা রাজশাহী নগরী থেকে পাঁচটি মোটরসাইকেলে গোদাগাড়ীর গোপলপুরের হোটেলে খেতে যাচ্ছিলেন।

পথে বসন্তপুর এলাকায় রাজশাহীগামী একটি ট্রাকের সঙ্গে দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে দুজন ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও দুজন। তাদের রামেক হাসপাতালে নেওয়া হয়।

 

 

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, চলন্ত ট্রাকটির চাকা ফেটে যাওয়ায় চালক নিয়ন্ত্রণ হারান। ওই সময় সামনে চলে আসে মোটরসাইকেলগুলো। এতেই এই দুর্ঘটনা। দুর্ঘটনার পর পালিয়েছেন ট্রাকচালক ও তার সহকারী। এ নিয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.