ময়মনসিংহে জুয়েলার্সে চুরি, সপ্তাহ পেরোলেও অধরা চোরচক্র

22

ময়মনসিংহ নগরীর ট্রাঙ্কপট্টি এলাকার বর্ষা জুয়েলার্স থেকে দিন-দুপুরে প্রায় ৮ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায় একটি সংঘবদ্ধ চোরচক্র। গত ৬ জুন ঘটা এ ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও চোরচক্রটির সবাই এখনো অধরা রয়ে গেছে।

তবে অপরাধীদের চোর বলতে নারাজ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ। তিনি জানান, সিসিটিভির ফুটেজ দেখে বোঝা যায় তারা একটি সংঘবদ্ধ প্রতারক চক্র। আর চক্রটি ময়মনসিংহের নয়। এ ঘটনায় আমাদের দুইটি টিম কাজ করছে। আশা করি খুব দ্রুতই অপরাধীদের ধরতে পারব।

 

সিসিটিভি ফুটেজে দেখা যায়, রনজিৎ দেবনাথ বিভিন্ন ডালা থেকে গহনা দেখাচ্ছেন ক্রেতা সেজে আসা চোরের দলকে। সেখানে তিনজন পুরুষ এবং একজন নারী ছিলেন। দলের দুজনকে গহনা দেখাতে থাকেন মালিক। এদের একজন নিজেই দুটো ডালা বের করে রেখে দেন ডিসপ্লে টেবিলের ওপর।

এ সময় অন্যরা রনজিৎ দেবনাথকে কথা বলার মাধ্যমে ব্যস্ত রাখেন। সঙ্গে থাকা সেই নারী ওই সুযোগকে কাজে লাগিয়ে ডালা দুটি তার বোরখার নিচে লুকিয়ে দোকান থেকে বেরিয়ে যান। এর একটু পরেই বাকি সদস্যরাও সটকে পড়েন।

রাস্তার সিসি ক্যামেরার ফুটেজেও তাদের চলে যেতে দেখা যায়। এরপর ঘটনার দিনই বিকেলে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন দোকানটির মালিক রণজিৎ দেবনাথ। তবে এ মামলায় এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.