মাদকের বিরুদ্ধে ‘যুদ্ধ ঘোষণা’ নোয়াখালীর এসপির

53

নোয়াখালীতে মাদক, জঙ্গিবাদ নির্মূলসহ নারী নির্যাতনের বিরুদ্ধে ‘যুদ্ধ ঘোষণা’ করে জেলাবাসীর সহযোগিতা চেয়েছেন পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেল ৫টায় সোনাইমুড়ী থানার আয়োজনে বিশেষ আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এ ঘোষণা দেন।

 

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, নোয়াখালী জেলায় মাদক ব্যবসায়ী ও জঙ্গিবাদ নির্মূলসহ নারী নির্যাতন প্রতিরোধে পুলিশ সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছে। তবুও মাঝে মাঝে অপরাধীরা উঁকিঝুঁকি মারে। এসব দুষ্কৃতকারীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে জেলা পুলিশ। এসবের সঙ্গে জড়িত কাউকে সন্দেহ হলে পুলিশকে অবহিত করবেন। কথা দিচ্ছি আপনার পরিচয় গোপন রাখা হবে।

তিনি আরও বলেন, অপরাধীদের শেল্টারদাতা থাকতে পারে। তবে এসব অপরাধীদের গ্রেফতারের ব্যাপারে কারো সুপারিশ বা তদবির আমলে নেওয়া হয় না এবং পর্যায়ক্রমে এদের মদদদাতাদেরও আইনের আওতায় আনা হবে। প্রয়োজনে প্রযুক্তির সর্বোচ্চ মাধ্যম ব্যবহার করা হবে।

পুলিশে সঙ্গে এখন বডি অন ক্যামেরা রয়েছে উল্লেখ করে এসপি বলেন, থানায় বা বাইরে পুলিশ বাহিনীর থেকে জনগণ যাতে সঠিক সেবা পায় তার জন্য পুলিশের বর্তমান মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ নানান পদক্ষেপ গ্রহণ করেছেন। আপনি যেকোনো প্রয়োজনে থানা পুলিশের সহযোগিতা নিতে পারেন। এজন্য কোনো পুলিশ কোথাও অন্যায়ভাবে টাকা-পয়সা চাইলে তাকে সর্বোচ্চ শাস্তির আওতায় আনা হবে।

অনুষ্ঠানে সোনাইমুড়ী, বেগমগঞ্জ ও চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), পৌর মেয়র, উপজেলা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, অন্যান্য জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তারা, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.