বেগমগঞ্জে বর্বরোচিত ঘটনায় ‘চাটখিল উপজেলাবাসী’ সংগঠনের মানববন্ধন

97

বেগমগঞ্জে বর্বরোচিত নারী নিপীড়নের প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চাটখিলে মানববন্ধন করেছে ‘চাটখিল উপজেলাবাসী’ নামের একটি সংগঠন।

সোমবার দুপুর ১টা থেকে দেড়টা পর্যন্ত ঢাকা-চাটখিল সড়কের চাটখিল বাজার অংশে অনুষ্ঠিত এই মানববন্ধনে অংশ গ্রহণকারীরা বলেন, বেগমগঞ্জের নরপশুরা নোয়াখালীবাসীকে কলঙ্কের তিলক পরাতে চেয়েছে আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তি দ্রুত কার্যকর করে আমাদের ঐতিহ্যবাহী এই জেলাকে কলঙ্ক মুচতে চাই।

এ সময় বক্তব্য রাখেন স্বেচ্চাসেবী সংগঠক আবদুল মোতালেব, কামরুল ইসলাম, শারমিন ইতি, ইমন হোসেন প্রমুখ। মানববন্ধনে যোগ দিয়ে একাত্বতা ঘোষণা করেন স্থানীয় কাউন্সিলর প্রার্থী এইচ এম ফারুক, মাসুদ আলম, যুবলীগ নেতা জুয়েল খালেদ, সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা ফজলে রাব্বী যুবরাজ প্রমুখ।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.