বাংলাদেশ উদ্যোক্তা ফোরাম নোয়াখালী জেলা আহবায়ক কমিটি গঠিত

199

সরকার শিক্ষিত যুবক-যুবতীদের উদ্যোক্তা তৈরির জন্য নানান ধরণের প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর কার্যালয় পরিচালিত উদ্যোক্তাদের দক্ষতা সৃষ্টি ও উন্নয়ন প্রকল্পের মাধ্যমে সারাদেশে নতুন নতুন উদোক্তা তৈরি হচ্ছে।

সম্প্রতি বাংলাদেশ উদ্যোক্তা ফোরাম নোয়াখালী জেলা আহবায়ক কমিটি গঠিত হয়েছে। ফাহমিদা খানম আহবায়ক, আমিরুল ইসলাম হারুনকে যুগ্ম আহবায়ক ‍ও এ এম মাসুদ পাটোয়ারীকে সদস্য সচিব করে ১৫ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির যুগ্ম আহবায়ক করা হয়েছে এনামুল হক ও আবদুল বাহার চৌধুরী। অন‍্যান‍্য সদস্যরা হলেন: গোলাম রাব্বানি শরিফ, মোজাম্মেল হোসেন কামাল, নুরুল ইসলাম নিপ্পন, টিপু সুলতান ভুঁইয়া, আব্দুল আউয়াল তুহিন, সালেহ আহমেদ, হাসিনা আক্তার সুইটি, মো: একরাম হোসেন, মো: হাফিজ আহমেদ, রফিকুল ইসলাম রাসেল।

আহবায়ক কমিটিকে অভিনন্দন জানান বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, ব্যবসায়ী সংগঠন ও সমাজের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.