ফেনীতে ৫ লাখ টাকার গাঁজাসহ ২ বিক্রেতা আটক

26

ফেনী: ফেনীর বারাহীপুর এলাকায় অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজাসহ দুই বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

সোমবার (২৫ এপ্রিল) ভোরে পৌর শহরের বারাহীপুরের পশ্চিম খাজুরিয়া এলাকার রিফাত ম্যানশনের সামনে থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- শহরের চাড়িপুর এলাকার আবুল কালামের ছেলে মো. শফিকুল ইসলাম (২৬) ও একই এলাকার আব্দুল লতিফের ছেলে আব্দুল মান্নান (২৫)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ২টি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজাগুলোর আনুমানিক মূল্য ৪ লাখ ৮০ হাজার টাকা।

র‌্যাব-৭ এর উপ-পরিচালক আবদুল্লাহ আল জাবের ইমরান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে ফেনীর সীমান্তবর্তী এলাকা হতে স্বল্পমূল্যে গাঁজা ক্রয় করতো এবং পরে ফেনী, কুমিল্লা, নোয়াখালীসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও সেবীদের কাছে অধিক মূল্যে বিক্রি করতো।

তিনি আরও বলেন, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে ফেনী মডেল থানায় পাঠানো হয়েছে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.