ফেনীতে সাবেক ক্রিকেটার স্বামীকে গরম পানি ঢেলে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

32

পারিবারিক কলহের জের ধরে ফেনীর ফেন্ডশীপ ক্রিকেট ক্লাবের প্রতিভাবান সাবেক ক্রিকেটার কাউছার আলম তৈমুরকে গরম পানি ঢেলে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার সকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তৈমুরের।

তৈমুরের ছোট ভাই তানজুর চৌধুরী জানান, দীর্ঘদিন ধরে খাদিজা বিনতে শামস রূপার সাথে পারিবারিক নানা বিষয় নিয়ে তৈমুরের কলহ চলছিল। গত সোমবার (১১ এপ্রিল) সকাল ৬ টার দিকে ভাবী ভাইয়ার সাথে ঝগড়া শুরু করে। এক পর্যায়ে ভাইয়ার শোর চিৎকার শুনে আমরা ছুটে গিয়ে দেখতে পাই গরম পানিতে তার শরীর ঝলসে দেয়া হয়েছে। সেখানে থেকে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় সেখানে থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। চট্রগ্রাম মেডিকলে কলেজ কতৃপক্ষ তৈমুরকে ঢ়াকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে স্থানান্তর করে।।

এ ঘটনায় তার স্ত্রী খাদিজা বিনতে শামস রূপার বিরুদ্ধে তৈমুরের ছোট ভাই তানজুর চৌধুরী বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন। এ ঘটনায় গতকাল শনিবার রাতে তৈমুরের স্ত্রী রূপাকে নাজির রোডের স্বপ্ন কুঠিরের দ্বিতীয় তলা থেকে গ্রেফতার করা হয়েছে। তার সাথে থাকা দুই মেয়েকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

তৈমুর তার স্ত্রী ও দুই কন্যাকে নিয়ে নাজির রোডে নিজেদের পারিবারিক ভবন স্বপ্ন কুঠিরের ২য় তলায় থাকতেন। নিহত কাউছার আলম তৈমুর শহরের নাজির রোড় এলাকার আবু তৈয়ব চৌধুরীর ছেলে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.