ফেনীতে জাতীয় সমাজতান্ত্রিক দলের কমিটি গঠন

58

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) ফেনী জেলার সম্মেলন সোমবার (২৫ নভেম্বর) বিকেলে ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কফিল উদ্দিন আহমেদকে সভাপতি ও হীরালাল চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে ৪৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সম্মেলনের উদ্বোধন করেন জেএসডির স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ সিরাজ মিয়া। জেলার আহ্বায়ক হীরালাল চক্রবর্তীর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক এম এইচ জাহাঙ্গীরের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানিয়া রব।

তিনি বলেন, যে দেশে দীর্ঘ সময় পর্যন্ত সরকার পেঁয়াজের দাম নিয়ন্ত্রণ করতে পারে না। সে সরকার কীভাবে দুর্নীতি দমন করবে? তথাকথিত শুদ্ধি অভিযানের নামে লুটেরাদের পার করে দেওয়া হচ্ছে। ভোটবিহীন সরকার আমাদের কথা বলতে দেয় না। সাধারণ মানুষ অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না। সাধারণ মানুষকে প্রতিবাদের সাহস অর্জন করতে হলে জেএসডির পতাকা তলে আসতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেএসডির যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন। বিশেষ অতিথি ছিলেন জেএসডির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট কাউসার নিয়াজি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আনোয়ার কবির মানিক, অধ্যক্ষ কামাল উদ্দিন মোল্লা, কফিল উদ্দিন আহমেদ, আলা উদ্দিন, আবু সৈয়দ মজুমদার, হালিম উল্যাহ মজুমদার, তৌফিকুল নোমান ও সায়েম সিকদার।

নব-নির্বাচিত কমিটির অপর সদস্যরা হলেন- সহ-সভাপতি অধ্যক্ষ কামাল উদ্দিন মোল্লা, মীর আহমেদ মজুমদার, ইঞ্জিনিয়ার নূরুল আলম মোল্লা, মোস্তাফিজুর রহমান মিঠু, মহসিন ভূঞা, মোতাহের হোসেন মুরাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন ভূঞা, তাহের উদ্দিন মহিম, এম এইচ জাহাঙ্গীর, হালিম উল্যাহ মজুমদার, মনিরুল আলম স্বপন, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, সায়েম সিকদার, দফতর সম্পাদক আবদুস সাত্তার, প্রচার সম্পাদক এ কে এম জুয়েল, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক দিদারুল আলম, নারী বিষয়ক সম্পাদক খানম কানিজ ফাতেমা, সাংস্কৃতিক সম্পাদক জালাল উদ্দিন টুটুল, আইন ও বিচার বিষয়ক সম্পাদক সুনীল চন্দ্র শীল, সমাজ সেবা সম্পাদক ইয়াছিন খান, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আবদুল মোতালেব, তথ্য ও গবেষণা সম্পাদক আবু সাঈদ মজুমদার, পরিবেশ বিষয়ক সম্পাদক বেলাল হোসেন, সহ-সম্পাদক আফছার হোসেন, রিয়াজ চৌধুরী, আবু তাহের আবু সদস্য আবু ইউছুপ খোন্দকার, মজিবুল হক, আবদুল আজিজ, সোলায়মান, মোহাম্মদ আলী জিন্নাহ, মিঠু আবুল কালাম, আবুল হোসেন, ফকির শাহ আলম, ডা. রফিকুল ইসলাম, জসিম উদ্দিন, নিতাই চক্রবর্তী, রুহুল আমিন বাচ্ছু, আবুল হোসেন, শাহাজালাল ছুট্টু, ওসমান ফারুক বাহার, এবাদল হক ও জামাল জগলুল রানা।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.