ফেনীতে ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় দুই আসামি গ্রেফতার

132

ফেনীতে ছাত্রলীগ নেতা মোস্তফা আহমেদ শাকিল হত্যার ঘটনায় মামলার এজহারভুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে আটটার দিকে শহরের সেন্ট্রাল হাইস্কুলের সামনের আমিরাত হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন্স) মোহাম্মদ সাজেদুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি দল ফেনী সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন আমিরাত হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- শহরের রামপুর পাটোয়ারী বাড়ির খোরশেদ আলমের ছেলে ইব্রাহিম প্রকাশ ইভু পাটোয়ারী (২৩) একই এলাকার খবির আহম্মদের ছেলে জাহিদ হাসান প্রকাশ ইমন (২৬)। গ্রেফতারকৃত ইব্রাহিম প্রকাশ ইভুর বিরুদ্ধে এর আগেও দুটি বিস্ফোরক মামলা রয়েছে।
ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম ছাত্রলীগ নেতা শাকিল হত্যা মামলার এজাহারভুক্ত দুই ও তিন নাম্বার আসামীকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাদের আদালতে পাঠিযে রিমান্ড আবেদন করা হবে।
প্রসঙ্গত, চলতি বছরের ২৫ জানুয়ারি শহরের এসএসকে সড়কের জহিরিয়া মসজিদের সামনে ছুরিকাঘাত করে শাকিলকে হত্যা করে সন্ত্রাসীরা। এ মামলায় এজহারে ২১ জনকে আসামী করা হয়েছে, এর মধ্যে গ্রেফতারকৃত ৫ জন হাইকোর্ট থেকে জামিনে আছে, একজন কারাগারে রয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.