প্রকাশিত সংবাদের প্রতিবাদ করলেন রামনারায়নপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাহার

117

বীর মুক্তিযোদ্ধা গাজী মাশিহুর রহমান এবং আমাকে জড়িয়ে যে সংবাদ আপনাদের অনলাইন প্রোর্টালে প্রকাশিত হয়েছেে আমি তার প্রতিবাদ জানাচ্ছি।

গাজী মাশিহুর রহমান এ জাতীর গর্ব, তিনি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, ব্যক্তিগত দ্বন্দের জেরে আক্রশ বশতঃ তিনি বিগত ২/৩ বছর যাবত আমার মরহুম পিতাকে জড়িয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করে যাচ্ছেন! বিগত কিছুদিন আগে ফেসবুকে গাজী সাহেবে আমার বাবাকে নিয়ে একটা অশালীন মন্তব্যের স্ক্রীনশর্ট আমাকে আঘাত করার মানসে জনৈক এম আর এইচ রবিন পিতা মনির হোসেন গ্রাম- পশ্চিম রামনারায়ন পুর কর্তৃক ফেসবুক পোস্ট করায় আমি আবেগ তাড়িত হয়ে গাজী সাহেবকে নিয়ে একটি মন্তব্য করেছি! যেখানে ভুয়া মুক্তিযোদ্ধা সম্পর্কিত লাইনটি আমি গাজী সাহেবকে উদ্দেশ্য করে বলি নাই। সেটা আমি উল্লেখিত রবিনের দাদাকে উদ্দেশ্য করে বলেছি এবং এ কথার প্রমান আমি আমার পরবর্তী মম্তব্যে দিয়েছে! কিন্তু কতিপয় স্বার্থান্বেষী মহল এবং আমার রাজনৈতিক প্রতিপক্ষ সংঘবদ্ধভাবে আমার ভাবমুর্তি এবং গাজী সাহেবের সম্মান ও মর্যাদাকে ক্ষুন্ন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন পত্রিকায় খবর প্রকাশের হীন অপচেষ্টায় লিপ্ত আছেন।

এমতাবস্থায় আমি উক্ত মিথ্যা এবং বানোয়াট তথ্য নির্ভর সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।

হারুন অর রশিদ বাহার
সভাপতি
বাংলাদেশ আওয়ামীলীগ
রামনারায়নপুর ইউনিয়ন
চাটখিল,নোয়াখালী।
( আমাদের দৃষ্টিতে অনেকগুলো বানান ভুল থাকার পরও হারুন অর রশিদ বাহারের পাঠানো প্রতিবাদটি হু-বহু প্রকাশ করা হলো)

 

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.