নোয়াখালী -১ আসনে ইসলামী আন্দোলনের এমপি প্রার্থীর নাম ঘোষণা

345

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী- ১ (চাটখিল ও সোনাইমুড়ীর একাংশ নিয়ে গঠিত) সংসদীয় আসনে ইসলামী আন্দোলন তাদের সম্ভাব্য প্রার্থীর নাম ঘোষণা করেছেন। সম্ভাব্য প্রার্থী হলেন অ্যাডভোকেট একেএম এরফান খান। তিনি ইসলামী আন্দেলন কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি বলে জানিয়েছেন দলটির দ্বায়িত্বশীল ব্যক্তিরা। এ উপলক্ষে চাটখিল পৌরসভার কুটুমঘর পার্র্টি সেন্টারে শনিবার বিকেলে পরিচিতি সভার আয়োজন করা হয়। চাটখিল উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা খোরশেদ আলম তালহার সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা সামছুল ইসলামের পরিচালনায় এই সভায় প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট এ কে এম এরফান উদ্দিন। পরিচিত সভায় বক্তব্য রাখেন উপজেলা সহসভাপতি মাওলানা মুহাম্মাদ ইলিয়াছ, সহসাংগঠনিক সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, ছাত্র আন্দোলনের সভাপতি মাওলানা বেলায়েত হোসেন, হাছান আহমেদ, সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.