নোয়াখালী সদরের চরমটুয়ায় ৯টি চোরাই মোটরসাইকেলসহ আটক ১

34

সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে মো. মহিন উদ্দিন (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৯টি চোরাইকৃত মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃত মহিন উদ্দিন মোটরসাইকেল চোর চক্রের একজন সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে আটককৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত মো. মহিন উদ্দিন দাদপুর ইউনিয়নের হুগলী গ্রামের নুরুল আমিনের ছেলে। সে একটি মোটরসাইকেল গ্যারেজ মেকানিক, মালিক ও চোরচক্রের সদস্য।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে সুধারাম মডেল থানার এসআই প্রমোজ চৌধুরীর নেতৃত্বে চরমটুয়া ইউনিয়নের উদয় সাধুরহাট বাজারের মঈন হোন্ডা সার্ভিসিং সেন্টারে অভিযান চালায় পুলিশ। এসময় উক্ত হোন্ডা গ্যারেজ থেকে জেলার বিভিন্নস্থান থেকে চোরাইকৃত ৯টি মোটরসাইকেলসহ মহিন উদ্দিনকে আটক করা হয়।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত মহিন উদ্দিন নিজের গ্যারেজ ও মেকানিক ব্যবসার আড়ালে সে মোটরসাইকেল চোরাই চক্রের একজন সক্রিয় সদস্য। ওই চক্রের সদস্যরা জেলার বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে এনে তার গ্যারেজে রাখতো। সেখানে মোটরসাইকেলগুলোর রং-রূপ পরিবর্তন করতো। মোটরসাইকেল বিক্রি ও গাড়ির যন্ত্রাংশ খুলে খুচরা বিক্রি করতো। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ দলের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.