নোয়াখালী পল্লীবিদ্যুৎ সমিতির চাটখিল ডিজিএম অফিস শতভাগ সাফল্যের পথে

258

চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার (আংশিক) নিয়ে চাটখিল পল্লীবিদ্যুৎ ডিজিএম অফিসের আওতা। ২০১৮ সালের মধ্যে এ অফিসের আওতায় সকল গ্রাম শতভাগ বিদ্যুতের আওতায় আসার মত অগ্রগতি সাধিত হয়েছে। বর্তমানে চাটখিল পৌরসভা ও সোনাইমুড়ীর আংশিক নিয়ে ১৪৫ বর্গ কি. মি. এলাকার বিদ্যুতের আওতায় আসা গ্রামের সংখ্যা সোনাইমুড়ী উপজেলার ১২টি সহ ১৬৩টি। হালিমাদিঘীর পাড় ১৫ এমভিএ ও নয়নপুর ১০ এমভিএসহ উপকেন্দ্রের দুইটি। লাইনের পরিমাণ ১০৫৪.৩৫ কি. মি। সংযোগকৃত গ্রাহকের সংখ্যা ৭২৮৮৮। নির্মাণ কাজ চলছে ১০ এমভিএ পরকোট-দশঘরিয়া উপকেন্দ্রের।
চাটখিল জোনাল অফিসের ডিজিএম বলেন, ‘ বর্তমান সরকার উন্নয়নমুখী সরকার। এই সরকারের উন্নয়নের একটি ধাপ হচ্ছে বিদ্যুৎ। এই সরকারের মূল পরিকল্পণা হচ্ছে বাংলাদেশের প্রতিটি গ্রামে বিদ্যুতায়নের ব্যবস্থা করা। সে লক্ষ্যে আমি ও আমার অফিসের সকল কর্মকর্তা কাজ করে যাচ্ছি। এছাড়া আমাদের নির্মিতব্য উপকেন্দ্রের কাজ এগিয়ে চললে। খুব দ্রুত এটা চালু করা হবে। এতে চাটখিল উপজেলার মানুষের বিদ্যুতের আর কোন সমস্যা থাকবে না।’

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.