নোয়াখালীতে ”মাইজদী আধুনিক হসপিটালের” শুভ উদ্বোধন

40

আধুনিক সকল যন্ত্রপাতির সমন্বয়ে এবং নোয়াখালীবাসীকে উন্নত মানের চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে নোয়াখালী হাসপাতাল রোড়ের দক্ষিণ পাশে হাউজিং সেন্ট্রাল রোড়ে “মাইজদী আধুনিক হসপিটাল” এর পথ চলা শুরু হয়েছে।
গতকাল বুধবার সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা ও কেক কাটার মধ্য দিয়ে হসপিটালটির শুভ উদ্বোধন করেন নোয়াখালী পৌরসভার মেয়র আলহাজ্ব শহিদ উল্ল্যাহ খাঁন সোহেল।

উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাসপাতালটির ভাইস চেয়ারম্যান এবং নোয়াখালী পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ রফিকুল বারী আলমগীর।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখার, স্বাচিপ নোয়াখালী জেলা শাখার সভাপতি ডা. ফজলে এলাহী খান।

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, স্বল্প খরচে নোয়াখালীবাসীকে উন্নত প্রযুক্তিতে চিকিৎসা সেবা প্রদানের প্রত্যয়ে যাত্রা শুরু হয়েছে মাইজদী আধুনিক হসপিটাল। এছাড়াও নোয়াখালীর প্রত্যন্ত অঞ্চলের আধুনিক চিকিৎসা সেবা থেকে বঞ্চিত মানুষ ও শহরের আশেপাশের এলাকার রোগীদের সঠিক সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে মাইজদী আধুনিক হসপিটাল বদ্ধপরিকর।

হাসপাতালের সেবা সমূহের মধ্যে রয়েছে, আউটডোর, সার্বক্ষণিক ও সান্ধ্যকালীন বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চেম্বারে চিকিৎসা সেবা প্রদান, আধুনিক পেশেন্ট বেড, কেবিন, নতুন চিকিৎসা সরঞ্জাম, আধুনিক ও স্বাস্থ্যকর পরিবেশে ন্যায্য মূল্যে সেবা প্রদান, মায়েদের স্বাস্থ্যসেবা ও আধুনিক অপারেশন থিয়েটারসহ পুরো হাসপাতাল ভবনটিকে সাজানো হয়েছে অত্যাধুনিক মনোরম সাজসজ্জায়।
উদ্বোধন শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি নোয়াখালী পৌরসভার মেয়র আলহাজ্ব শহিদ উল্ল্যাহ খান সোহেল হাসপাতালটি ঘুরে দেখেন এবং হাসপাতালের চেয়ারম্যান, পরিচালক সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
নিয়োগ দেয়া হয়েছে দক্ষ ডাক্তার, নার্স ও জনবল। পার্শবর্তী এলাকাসহ দূরবর্তী এলাকার জনগণকে আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানের জন্য সম্পূর্ণ প্রস্তুত মাইজদী আধুনিক হসপিটাল।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.