নোয়াখালীর পাঁচ উপজেলাতে আওয়ামী লীগ প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান হওয়ার পথে

256

চতুর্থ ধাপে বাংলাদেশের যে সব উপজেলা সমূহে আগামী ৩১ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে তার মধ্যে রয়েছে নোয়াখালীর সাতটি উপজেলা। ইতিমধ্যে পাঁচটি উপজেলায় অন্যান্য দলের বা বিদ্রোহী প্রার্থীরা আজ মনোনয়নপত্র প্রত্যাহার করায় এককভাবে আওয়ামী লীগের প্রার্থীরা নির্বাচিত হওয়া আর আনুষ্ঠানিকতা মাত্র। অন্য দুটি উপজেলা কবিরহাট ও বেগমগঞ্জে একাধিক প্রার্থী থাকায় নির্বাচনের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত হবেন।
জানা যায়, সুবর্ণচরে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম। তিনি ১৯৭২ সাল থেকে দীর্ঘ ৩৮ বছর চরবাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে সুবর্ণচর উপজেলা পরিষদের দুই বার চেয়ারম্যান নির্বাচিত হন।
কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন নির্বাচিত হলেন। তিনি নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নোয়াখালী জেলা সমিতি ঢাকা’র সভাপতির দায়িত্ব পালন করছেন।
সোনাইমুড়ী উপজেলায় জেলা আওয়ামা লীগ সহসভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা খন্দকার রুহুল আমিন।
চাটখিল উপজেলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ জাহাঙ্গীর কবির।
সেনবাগ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন নৌকা প্রতীকের প্রার্থী ও সেনবাগ উপজেলা আওয়ামী লীগের তিনবারের নির্বাচিত সভাপতি, জেড এ চৌধুরী গ্রুপের চেয়ারম্যান আলহাজ জাফর আহমেদ চৌধুরী।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.