নোয়াখালীতে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় চার তরুণের কারাদণ্ড

42

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত ও ওড়না টেনে ছিঁড়ে ফেলার অভিযোগে চার তরুণকে পৃথক মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৈতী সর্ববিদ্যা এ সাজা দিয়েছেন। আজ সোমবার সকালে তাঁদের নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন প্রধান অভিযুক্ত মো. মিরাজ (২৪), তাঁর তিন সহযোগী মো. সাকিব (২৪), নুর উদ্দিন (২৫) ও সারওয়ার হোসেন (২৬)। এর আগে গতকাল সকালে উপজেলার চরবাটা এলাকায় স্কুলছাত্রীকে উত্ত্যক্তের সময় ওই চার তরুণকে ধরে পুলিশে সোপর্দ করেন স্থানীয় বাসিন্দারা।

 

 

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সকাল সাড়ে ছয়টার দিকে চরবাটা ইউনিয়নের স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রী (১৫) প্রাইভেট পড়তে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেল নিয়ে মিরাজ ও তাঁর অপর তিন সহযোগী ওই ছাত্রীকে উত্ত্যক্ত করেন। একপর্যায়ে মিরাজ ওই ছাত্রীর গায়ের ওড়না ধরে টান দিয়ে ছিঁড়ে ফেলেন।

এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে চার তরুণকে আটক করে থানায় খবর দেন। পরে পুলিশ এসে তাঁদের আটক করে থানায় নিয়ে যায়।

 

এ ঘটনায় ছাত্রীর অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রধান অভিযুক্ত মো. মিরাজকে ছয় মাসের এবং তাঁর তিন সহযোগী সাকিব, নুর উদ্দিন ও সারওয়ারকে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.