নোয়াখালীতে সাংবাদিক রফিকুল আনোয়ারের শোক সভা অনুষ্ঠিত

32

নোয়াখালী: নোয়াখালী প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক মরহুম রফিকুল আনোয়ারের স্বরনে দোয়া ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১ টায় নোয়াখালী প্রেসক্লাবে সাংবাদিক শহিদ এস্কান্দার কচি মিলনায়তনে নোয়াখালী প্রতিদিনের পরিবারের পক্ষ থেকে এ শোক সভার আয়োজন করা হয়েছে।

 

 

এসময় জেলার কর্মরত প্রিন্ট ও ইলোট্রনিক্স মিড়িয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। নোয়াখালী প্রতিদিনের নির্বাহী সম্পাদক বিধান ভৌমিকের সভাপতিত্বে ও সাংবাদিক এ আর আজাদ সোহেলের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, জেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পৌর মেয়র শহিদ উল্লাহ খাঁন সোহেল।

এসময় মরহুম রফিকুল আনোয়ারের স্মৃতি চারন করে বক্তব্য রাখেন, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সাপ্তাহিক নোয়াখালী পত্রিকার সম্পাদক এড. মীর মোশাররফ হোসেন মিরণ, দৈনিক মানবজমীন পত্রিকার স্টাফ রিপোর্টার নাছির উদ্দিন মাহমুদ বাদল, দৈনিক দিশারী পত্রিকার সম্পাদক আকাশ মো. জসিম, ইডিপেডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জু, নিউজ টুয়েন্টি ফোর এর জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি মো. সোহেল, নোয়াখালী প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আশরাফুল আনোয়ার, স্টাফ রিপোর্টার আমিন উল্লা বাচ্চু।

অনুষ্ঠান ব্যবস্থাপনা করেন নোয়াখালী প্রতিদিনের স্টাফ রিপোর্টার সালাহ উদ্দিন সুমন। পরে মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কামনায় মোনজাত করা হয়।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.