নোয়াখালীতে ব্যাংকের ১৯ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

32

নোয়াখালীর বেগমগঞ্জে ডাচ্ ব্যাংলা এজেন্ট ব্যাংকের ১৯ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ করা হয়েছে। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে পুলিশ।

সোমবার (২০ জুন) দুপুর সোয়া ১২টায় চৌমুহনী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আড়িয়া বাড়ির পোল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

 

এজেন্ট ব্যাংকের জেলা বিক্রয় প্রতিনিধি (ডিএসআর) মো. মোজাম্মেল হক জামসেদ (৩৮) দাবি করেন, দুপুরে তিনি চৌমুহনী ডাচ্ বাংলা ব্যাংক থেকে ১৯ লাখ টাকা তুলে পরিবেশনের জন্য মোটরসাইকেল যোগে এক এজেন্টের কাছে যাচ্ছিলেন। পথে চৌমুহনীর আড়িয়া বাড়ির পোল এলাকায় পৌঁছালে তিন যুবক তার গতিরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

ব্যাংকের জেলা প্রধান এজেন্ট মো. সাইফুল বাসার বলেন, আমরা ডাচ্ বাংলা ব্যাংকের প্রধান এজেন্ট হিসেবে দীর্ঘদিন কাজ করে আসছি। মোজাম্মেল হক জামসেদ আমাদের বিক্রয় প্রতিনিধি (এসআর) হিসেবে রয়েছেন। টাকা ছিনতাইয়ের বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। আমরা থানায় লিখিত দেওয়ার প্রস্তুতি নিচ্ছি।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি সন্ধ্যায়  বলেন, টাকা ছিনতাইয়ের বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। ওই পরিবেশক টাকা নিয়ে সোজা পথে না গিয়ে ভিন্ন পথে যাওয়ার কোনো সদুত্তোর দিতে পারেননি। এছাড়া দিনে-দুপুরে ছিনতাইয়ের কথা বলা হলেও ঘটনার পাশের দোকানের লোকজনও কিছুই বুঝতে পারেনি। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজীবের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজীব বলেন, ভুক্তভোগী পরিবেশক মোজাম্মেল হক জামসেদকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে রয়েছি। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

 

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.