নোয়াখালীতে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যু

21

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পল্লীবিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পূর্বচরবাটা গ্রামের কালামসজিদ এলাকা থেকে চরজব্বার থানা পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন-হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নের চরফকিরা গ্রামের নেছার উদ্দিনের স্ত্রী কোহিনুর বেগম (৩৫) ও তার তিন বছরের ছেলে ইয়াছিন।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালের দিকে কোহিনুর তার ছেলেকে নিয়ে পাশের বাড়িতে কাজ করতে যান। বিকেলের দিকে স্থানীয়রা বাড়ির পাশের একটি মেহগনি বাগানে কোহিনুর ও তার ছেলেকে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে লোকজন এসে দেখতে পায় বিদ্যুতের একটি তারের সঙ্গে জড়িয়ে আছেন মা-ছেলে। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

চরজব্বার ভুইয়ারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. শাহ আলম বলেন, ওই নারী বাগানের মধ্য দিয়ে যাওয়ার সময় শিশুটি পল্লীবিদ্যুতের ছেঁড়া তারে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। ছেলেকে বাঁচাতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।

শাহ আলম আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

এ বিষয়ে পল্লীবিদ্যুৎ সুবর্ণচর কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সফিউল হক জাহাঙ্গীর বলেন, বুধবার রাতের ঝড়ে উপজেলার বিভিন্ন স্থানের তার ছিঁড়ে যায়। তার ছেঁড়ার খবর আমাদের কেউ জানায়নি। লাইন মেরামত করা হচ্ছে।

চরজব্বার থানার ওসি (তদন্ত) কাজী আহসান উদ্দিন বলেন, মরদেহ উদ্ধারের সময় পাশেই বিদ্যুতের ছেঁড়া তার পড়ে ছিল। এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.