নোয়াখালীতে জাহাঙ্গীর আলমের খাদ্য ও ইফতার সামগ্রী পেলো ১০ হাজার পরিবার

23

নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলায় ১০ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেন জাহাঙ্গীর আলম। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ জাহাঙ্গীর আলম রহমত উল্যা ও আজিজা ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র এসব ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

 

তিনি গতকাল সকালে পাঁচগাঁও ইউনিয়ন পরিষদ থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ শুরু করে বিকালে চাটখিল উপজেলা পরিষদ মাঠে শেষ করেন। চাটখিল উপজেলার ৯টি ইউনিয়নের বিভিন্ন স্থানে এবং চাটখিল পৌরসভার উপজেলা পরিষদ মাঠে এবং সোনাইমুড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে এসব সামগ্রী বিতরণ করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, চাটখিল উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আহসান হাবীব সমির, পাঁচগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হাসান তরুণ, বদলকোট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোলাইমান শেখ, পরকোট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহার আলম মুন্সি, খিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন প্রমুখ। খাদ্যসামগ্রী বিতরণকালে জাহাঙ্গীর আলম বলেন, তিনি প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা পরবর্তী এ রমজান মাসে গরির অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন মানবিক প্রধানমন্ত্রী। তার নেতৃত্বে বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

 

তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.