নোয়াখালীতে অপরাধ দমনসহ সার্বিক মূল্যায়নে ২১ পুলিশ পুরস্কৃত

67

নোয়াখালী জেলায় জুলাই-আগস্ট/২০ মাসের অপরাধ দমন ও সার্বিক মূল্যায়নে ২১ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করলেন পুলিশ সুপার জনাব মো. আলমগীর হোসেন।

গত ২৯ সেপ্টেম্বর ২০২০ সকাল ১০টায় ঘটিকায় জেলা পুলিশ লাইন্সের শহীদ ময়নুল হক হলে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় জুলাই-আগস্ট/২০২০ মাসের অপরাধ দমন ও সার্বিক মূল্যায়নের ভিত্তিতে এ পুরস্কার প্রদান করা হয়। সভায় সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকে বিশেষ সম্মাননা স্মারক, সার্টিফিকেট অব অ্যপ্রিসিয়েশন ও অর্থ পুরস্কার প্রদান করা হয়।

সভায় পুরষ্কৃত পুলিশ সদস্যগণ হলেন আগস্ট মাসের ওয়ারেন্ট তামিল অফিসার (এএসআই) হিসেবে সোনাইমুড়ী থানার এএসআই মোঃ আল-আমিন ১ম, চরজব্বার থানার এএসআই নাজিম ২য়, সুধারাম মডেল থানার এএসআই হাসানুজ্জামান ৩য়। এসআইদের মধ্যে সুধারাম মডেল থানার এসআই মোঃ জাহাঙ্গীর আলম ১ম, চাটখিল থানার এসআই জাকির হোসেন ২য়। আগস্ট মাসের শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার বেগমগঞ্জ মডেল থানার এসআই মোঃ মোস্তাক আহমেদ ও এএসআই সাকিদুল ইসলাম, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে সোনাইমুড়ী থানার এসআই রেজাউল করিম, শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে এসআই সাঈদ মিয়া, শ্রেষ্ঠা বিট পুলিশিং অফিসার হিসেবে কোম্পানীগঞ্জ থানা এসআই মাহফুজুর রহমান, শ্রেষ্ঠ থানা হিসেবে সুধারাম মডেল থানা, শ্রেষ্ঠ সফলতা লাভকারী ইউনিট হিসেবে ডিবি, কোভিড-১৯ মহামারি চলাকালে বিশেষ অবদান রাখায পুলিশ লাইন্সের এএসআই (সঃ) মোঃ কামরুল হাসান, সামগ্রিক কর্ম মূল্যায়নের স্বীকৃতি স্বরূপ পুলিশ অফিস হিসাব শাখার কনস্টেবল আবু নেছার, আসামী গ্রেফতারে পুলিশকে সহায়তার জন্য সুধারাম থানাধীন ল²ীনারায়নপুর এলাকার মোঃ রবিউর নুর হিমেল এবং জুলাই মাসের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার হিসেবে সুধারাম মডেল থানার এসআই সুধন চন্দ্র দাস, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী হিসেবে চাটখিল থানার এসআই আবদুল ওয়াদুধ, শ্রেষ্ঠ মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে চাটখিল থানার এসআই কৃষ্ণ কুমার দাস, দুর্ধর্ষ আসামী গ্রেফতারে সহযোগীতা করায় চাটখিল থানার কনস্টেবল বিপ্লব নাথ, জুলাই-আগস্ট মাসে ডাকাতির মামলার রহস্য উদঘাটনে বিশেষ অবদানের জন্য সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার খালেদ ইবনে মালেক ও আগস্ট মাসের শ্রেষ্ঠ সার্কেল হিসেবে বেগমগঞ্জ সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান শেখ পিপিএম। এছাড়া সদ্য অবসরে যাওয়া ১০ জন পুলিশ সদস্যকে পুলিশ সুপার, নোয়াখালী ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করে বিদায় জানান। সদ্য অবসরে যাওয়া পুলিশ সদস্যগণ চাকুরি হতে অবসরে যাওয়ার সময় পুলিশ সুপার মহোদয়ের নিকট হতে ফুলেল শুভেচ্ছাসহ উপহার সমগ্রী পেয়ে তাদের অনুভূতি প্রকাশ করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। বিকালে ঘটিকায় পুলিশ সুপার এর বাংলোর সামনের পুকুর ঘাট ‘নিঝুম’ উদ্বোধন করেন।

পরবর্তীতে দুপুর তিনটা ১৫ মিনিটে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার নোয়াখালী’র সভাপতিত্বে জেলার উর্ধ্বতন অফিসার ও সকল থানার অফিসার ইনচার্জদের সাথে অপরাধ পর্যালোচনা সভা অুনষ্ঠিত হয়। উক্ত সভায় পুলিশ সুপার নোয়াখালী জেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখাসহ প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মোঃ আবদুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) খালেদ ইবনে মালেক, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান শেখ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার) মোঃ সাজ্জাদ হোসেন, সহকারী পুলিশ সুপার জনাব গোলাম ফারুক, হাতিয়া সার্কেলসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.