জুয়ার আসরে পুলিশের হানা, টাকাসহ আটক ১৩

96

পাবনা সদর উপজেলার দাপুনিয়া এলাকায় জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৩ জনকে আটক করেছে পুলিশ। এ সময় নগদ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, গতকাল শুক্রবার দিবাগত পাবনা সদর উপজেলার দাপুনিয়া কচুয়া এলাকার মিরাজুল ইসলাম ধনীর মুদিখানা দোকানের সঙ্গে বিশেষ কায়দায় তৈরি করা ঘরে জুয়ার আসর বসেছে- এমন খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় তাস দিয়ে জুয়া খেলার অভিযোগে ১৩ জনকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে ১১ হাজার ৯৪৬ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।
আটকরা হলেন- কচুয়া গ্রামের মিরাজুল ইসলাম ধনী (৩৫), বিষ্ণু মন্ডল (৩০), ইকবাল প্রাং (৩০), আল মাসুদ (৩৩), বাদশা ঘোষ (৫০), আরিফ প্রাং (৪৫), আব্দুর রহমান (৫০), মাধপুর উত্তরপাড়ার খাইরুল ইসলাম (৪৫), মিনহাজ প্রাং (৪৮), জিয়ারুল মন্ডল (৩৫), মিন্টু (৫০), মির্জাপুর এলাকার আফজাল প্রাং (৫৫) ও করিম বিশ্বাস ঘোষ (৫৫)।
ওসি আরও বলেন, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামের নির্দেশে পাবনা সদর থানা এলাকাকে সন্ত্রাস, মাদক ও জুয়ামুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.