ছাত্রদলের আংশিক কমিটি : সভাপতি শ্রাবণ, সম্পাদক জুয়েল

40

ফজলুর রহমান খোকন (সভাপতি) ও ইকবাল হোসেন শ্যামলের (সাধারণ সম্পাদক) নেতৃত্বাধীন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত করে পাঁচ সদস্যের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (১৭ এপ্রিল) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১২ এপ্রিল ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সঙ্গে সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতবিনিময় হয়। সেখানে কেন্দ্রীয় কমিটির সব নেতার সম্মতিক্রমে ছাত্রদলের গঠন-পুনর্গঠন বিষয়ে যাবতীয় ক্ষমতা সংগঠনের অভিভাবক তারেক রহমানের ওপর অর্পণ করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছাত্রদলের বিদ্যমান কমিটি বিলুপ্ত করে নতুন আংশিক কমিটি দিয়েছেন। এ কমিটিতে কাজী রওনাকুল ইসলাম শ্রাবণকে সভাপতি, রাশেদ ইকবাল খানকে সিনিয়র সহ-সভাপতি, সাইফ মোহাম্মদ জুয়েলকে সাধারণ সম্পাদক, রাকিবুল ইসলাম রাকিবকে এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক, আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়াকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

আরও পড়ুন

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

চাটখিল পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে স্থানীয় সরকার মন্ত্রীর সাথে বিভিন্ন আলাপ-আলোচনা করেন চাটখিল পৌর মেয়র মো.নিজাম উদ্দিন।

স্থানীয় সরকার মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন চাটখিল পৌর মেয়র নিজাম উদ্দিন

Comments are closed.