চাটখিল উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে ৪৯তম বিজয় দিবসের আলোচনা সভা

স্বাধীনতার বীর শহীদদের শ্রদ্ধায় স্মরণ

79

১৬ ডিসেম্বর বুধবার বিকাল ৪টায় চাটখিল উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে সাংবাদিক মিজানুর রহমান বাবরের সভাপতিত্বে ও কামরুল কাননের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন দৈনিক ঢাকার ডাক’র প্রতিনিধি আনিছ আহমেদ হানিফ, দৈনিক আমাদের অর্থনীতি’র প্রতিনিধি ইয়াছিন চৌধুরী, দৈনিক অগ্রসর’র প্রতিনিধি জাহাঙ্গীর আলম, দৈনিক নোয়াখালীর খবর’র প্রতিনিধি রিয়াজ খান, ডেইলি আওয়ার টাইমের প্রতিনিধি সাইফুল ইসলাম রিয়াদ, দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি মো. ফরিদ খাঁন, দৈনিক জাতীয় নিশানের প্রতিনিধি ওসমান গনি।

অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত দৈনিক বর্তমানের প্রতিনিধি স্বপন পাটোয়ারী, দৈনিক স্বাধীন সংবাদের জেলা প্রতিনিধি মো. বেল্লাল হোসেন নাঈম, দৈনিক জনতার প্রতিনিধি আলা উদ্দিন, দৈনিক আলোকিত প্রতিদিনের প্রতিনিধি নূর হোসেন খোকন, দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিনিধি আনোয়ারুল আজিম প্রমুখ।

বক্তারা বলেন, মাতৃভূমি ও লাল সবুজের পতাকার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চে রেসকোর্স ময়দানের ঐতিহাসিক ভাষণে গোটা বাঙালি এক হয়ে বঙ্গবন্ধুর কথায় সাড়া দিয়ে স্বাধীনতার পক্ষে ঝাঁপিয়ে পড়েন এবং পাকিস্তান হানাদার বাহিনীদেরকে পরাজিত করে বাঙালি তার স্বাধীনতা অর্জন করেন।

সেই ঐতিহাসিক বিজয়ের মাস আজ ১৬ই ডিসেম্বর। ৩০ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের ত্যাগ ও ইজ্জতের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন পতাকা, স্বাধীন বাংলাদেশ।

সভায় স্বাধীনতার ৪৯তম আজকের দিনে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.