চাটখিলে ৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

245

সারাদেশে ২৪টি মন্ত্রণালয়ের ১৫৭টি প্রকল্পের ৫ হাজার ৩৬০টি অবকাঠামোর সমন্বিত উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরমধ্যে নোয়াখালীর চাটখিলে ৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।মঙ্গলবার (১৪নভেম্বর) সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অবকাঠামো গুলোর ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উন্নয়ন প্রকল্প গুলোর ফলক উন্মোচন করা হয়।এ সময় উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ ফারুক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকিব ওসমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু, চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ মোস্তাক আহমেদ।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ। উপজেলার ৯টি প্রকল্পের মধ্যে রয়েছে ৫টি প্রাথমিক বিদ্যালয়, ২টি কমিউনিটি ক্লিনিক, ১টি আশ্রয় কেন্দ্র ও ১টি দাখিল মাদ্রাসা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভুঁইয়া ও মোহাম্মদ ফারুক উপজেলার খিলপাড়া ইউনিয়নের ছোট জীবনগর গ্রামে বীরমুক্তিযোদ্ধা মোঃ আশরাফুল হক বেগ কমিউনিটি ক্লিনিক ও হাটপুকুরিয়া ইউনিয়নের নারায়নপুর গ্রামে বীরমুক্তিযোদ্ধা নুরুল হুদা চৌধুরী কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.