চাটখিলে হোম কোয়ারেন্টাইনে থাকা ভাসুরের হাতে গৃহবধূ খুন

307

হোম কোয়ারেন্টাইনে থেকে নিজের ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে শাহজাহান সাজু (৫০) নামের এক পাষন্ড ভাসুর।

ঘটনাটি ঘটেছে চাটখিল উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের উত্তর রামনারায়নপুর গ্রামের আকবর খলিপার বাড়িতে আজ সোমবার বিকেলে।

স্থানীয়রা জানান, উত্তর রামনারায়নপুর গ্রামের আলী আজম বেচুর পূত্র শাহজাহান সাজুর সাথে তার ছোট ভাই প্রবাসী পেয়ার হোসেনেরর স্ত্রী এক সন্তানের জননী মরিয়ম আক্তার মনির (৩২) সাথে পারিবারিক কলহ থেকে ঝগড়া বেধে যায়। এক পর্যায়ে সাজু দা দিয়ে মরিয়মকে উপর্যুপরী কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় পরে তার অবস্থার অবনতি ঘটলে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার রাত সাড়ে আটটার দিকে তার মৃত্যু হয়।

নিহত মরিয়মের বাবার এলাকা চাটখিল পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জসিম উদ্দিন বাবলু তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

খুনী শাহজাহান সাজুর সম্পূকে স্থানীয়রা জানান, সে চট্টগ্রামে ট্রাক চালনার কাজ করতো। আজ থেকে ১০/১১ দিন আগে সে চট্টগ্রাম থেকে বাড়ি এসে এলাকায় প্রকাশ্যে ঘুরাঘুরি করলে স্থানীয়রা পুলিশের সহযোগিতায় তাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বাধ্য করে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.