চাটখিলে হতদরিদ্রের মাঝে জালাল আহম্মেদ গ্রুপের উপহারসামগ্রী প্রদান

৮ শতাধিক হতদরিদ্র পরিবারকে এটি দেয়া হয়

139

করোনা পরিস্থিতিতে লকডাউনে অসহায় হয়ে পড়া ব‌্যবসায়ী, মধ‌্যবিত্ত ও হতদরিদ্র ৮ শতাধিক পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জালাল আহম্মেদ গ্রুপের পক্ষ থেকে উপহারসামগ্রী প্রদান করা হয়। এতে বিতরণ কাজে সহযোগিতা করেন স্বেচ্ছাসেবী সংগঠন খিলপাড়া ব্লাড ডোনেট ক্লাব।

গতকাল সকাল ১১টায় চাট‌খিল উপজেলার খিলপাড়া বাজারে উপহারসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জালাল আহম্মেদ গ্রপের ব‌্যবস্থাপনা প‌রিচালক ও চাটখিল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হারুন অর র‌শিদ। অন্যান্যদের মধ্যে উপ‌স্থিত ছি‌লেন খিলপাড়া ব্লাড ডে‌ানেট ক্লাবের সভাপ‌তি মামুনুল ইসলাম মামুন, জালাল আহম্মেদ গ্রুপের প‌রিচালক ও যুবলীগ নেতা ম‌নিরুল ইসলাম বাদল।

এতে সার্বিক সহযোগিতা করায় নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সাংসদ এইচ এম ইব্রাহিমকে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন উদ্বোধক হারুন অর রশিদ।

এ কার্যক্রম সম্পর্কে বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক হারুন অর রশিদ বলেন, ‘আমার বাবা ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতির পিতা বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জালাল আহম্মেদ গ্রুপের কর্ণধার জালাল কোম্পানি। তিনি ছিলেন সবার পরিচিত মুখ। জীবনের অধিকাংশ সময় মানুষের কল্যাণে কাজ করে গেছেন। আমারও তার পথ অনুসরণ করতে চাই। আজ জাতির এ ক্লান্তিলগ্নে অসহায় পরিবারগুলোকে কিছু উপহার দিতে মনের মধ্যে শান্তি পাচ্ছি। এলাকার ৮ শতাধিক মানুষ এতে উপকৃত হয়েছেন। আগামীতেও আমরা যেন এ ধারা অব্যাহত রাখতে পারি তার জন্য সকলের কাছে দোয়া চাই।’

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.