চাটখিলে মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং থাকবে না: নোয়াখালী জেলা প্রশাসক

136

চাটখিলে মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং থাকবে না বলে আশ্বাস দিয়েছেন নবাগত নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম খান। সোমবার বিকেলে চাটখিল উপজেলা সভাকক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম। মতবিনিময় সভায় বক্তব্যে নবাগত জেলা প্রশাসক খোরশেদ আলম খান এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিশ্বের দরবারে বাংলাদেশের নামকে উজ্জ্বল করেছেন নোয়াখালীর মানুষ। কিন্তু কিছু বিপদজনক লোকের কারনে বিশ্ব দরবারে বাংলাদেশকে উজ্জ্বল কারীদের সম্মান হানি হতে দেওয়া হবেনা। তাই মাদকের সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে। ইভটিজিং করলে জড়িতদের শাস্তি দেওয়া হবে। বাল্যবিবাহ বন্ধ করতে সামাজিক, রাজনৈতিক ও প্রশাসনিকভাবে প্রতিহত করা হবে।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, পৌর মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, চাটখিল সাংবাদিক ফোরামের সভাপতি মিজানুর রহমান বাবর, সাধারণ সম্পাদক আবু তৈয়ব, দৈনিক চাটখিলবার্তার সম্পাদক ও প্রকাশক ফারুক সিদ্দিকী ফরহাদ, নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, জেলা পরিষদের সদস্য ইমরুল চৌধুরী রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, মহিলা ভাইস চেয়ারম্যান রোজী শাহীন, চাটখিল উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শারমিন আক্তার মেরী, চাটখিল পৌরসভার কাউন্সিলর আহসান হাবীব সমীর প্রমুখ।

সভায় বক্তারা চাটখিল উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য জেলা প্রশাসককে সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন। মতবিনিময় সভায় উপজেলার সকল সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.