চাটখিলে নবাগত প্রধান শিক্ষককে বরন ও বিদায়ী শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠিত।

141

নোয়াখালী চাটখিল উপজেলার মোঃপুর জনতা উচ্চ বিদ্যালয়ের বিদায়ী ৫ শিক্ষক ও ২পিয়নকে শনিবার (৬ জুলাই) বিদ্যালয়ের অডিটোরিয়ামে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠান প্রাক্তন ছাত্র-ছাত্রীদের আয়োজনের মাধ্যমে তাদেরকে এই সংবর্ধনা দেয়া হয়।
বিদায়ী শিক্ষকরা হলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী ভুঁইয়া (১৯৮২-২০১৯), সহ-প্রধান শিক্ষক নাজিম উদ্দিন (২০০১-২০১৯), সহকারী শিক্ষক অনিল চন্দ্র রায়(১৯৯০-২০১৩), চিত্তরঞ্জন চক্রবর্তী(১৯৮১-২০১২),নজির আহমেদ (১৯৮২-২০১৯), মজিবুল হক (১৯৮৯-২০১২)
পিয়ন-আবুল হাসেম এস,এস,সি(১৯৭৫-২০১০), শহিদ উল্লাহ অষ্টম(১৯৯০-২০১৬)
জাবি অনার্স ৩য় বর্ষ মোঃ রকি হোসেন , সহযোগী নোয়াখালী মহিলা কলেজ অনার্স ২য় বর্ষ রাষ্ট্র বিজ্ঞান জিনাত নাসরিন দিপ্তি এর উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এড.আনোয়ার হোসেন এম,এ ঢাবি। সভাপতির বক্তব্যে তিনি বলেন, “মোঃপুর জনতা উচ্চ বিদ্যালয়ের স্বনামধন্য শিক্ষকদের সহযোগীতায় আজ দেশে অন্যতম সম্মানের স্থান দখল করে আছে। তাদের অধ্যাপনা, লেখালেখি, অনুপ্রেরণা আমাদের গভীরভাবে অনুপ্রাণিত করে”
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ এর দাতা সদস্য জনাব সুলতান আহমেদ মাষ্টার, অভিভাবক সদস্য জনাব শাহ আলম নয়ন, অভিভাবক সদস্য জনাব নুর নবী চৌধুরী, অভিভাবক সদস্য জনাব ইউসুফ আলী, অভিভাবক সদস্য জনাব আ.হ.ম মোস্তফা কামাল ও বিদ্যালয়ের বর্তমান শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
বিদায়ী শিক্ষকদের আন্তরিকতা ,ক্যাম্পাসের প্রতি ভালোবাসা, ন্যায় নীতি ,তাদের জ্ঞানের পান্ডিত্যর ভূয়সী প্রশংসা করে তাদেরকে বিদায়ী সংবর্ধনা ক্রেষ্ট ও উপহার সামগ্রী তুলে দেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা এবং বিদায়ী শিক্ষকদের সাথে কাটানো অনেক অভিব্যক্তি তুলে ধরেন।
অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মধ্যে এনামুল হক, জান্নাত জামিল পিনা “শ্রদ্ধেয় শিক্ষকদের আদর্শ ,নিয়মানুবর্তিতা,সততার কথা উল্লেখ করে বলেন তাদের এ আদর্শ আমাদের জন্যে পাথেয় হয়ে থাকবে”।
অনুষ্ঠানে বিদায়ী শিক্ষকরা বিদ্যালয়ের স্মৃতিচারক বক্তব্য দেন সহ-প্রধান শিক্ষক নাজিম উদ্দীন, আইয়ুব আলী ভুঁইয়া সহ আরো অনেকে। বিদায়ী শিক্ষকগন তাদের কর্মময় জীবনের কথা তুলে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন এবং সকলের কাছে ছোটখাটো ভুলত্রুটির জন্য ক্ষমা চান এবং ভবিষ্যতে সুন্দর জীবন যাপনের জন্য সকলের দোয়া কামনা করেন।
অনুষ্ঠানে নবাগত প্রধান শিক্ষক রাশেদুল হাসান কে ফুল দিয়ে বরন করেন।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.