চাটখিলে কামালপুর মোঃহাশেম উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

140

মোঃসাকিব

নোয়াখালীর চাটখিল উপজেলার কামালপুর মোঃহাশেম উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বিদায় অনুষ্ঠান শেষে বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। বৃহস্পতিবার বিদ্যালয়ের মিলনায়তনে পরিচালনা পরিষদ এ বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তফা কামাল বি,এস,সি এর সভাপতিত্বে সহঃপ্রঃশিঃ মোঃবেল্লাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ছিলেন মোঃ জুলফিকার আলী খন্দকার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুমায়ুন কবীর,কামাল উদ্দিন মজুমদার,গোলাম সরওয়ার।এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন শ্রেনীর শিক্ষার্থীরা বিদায়ী শিক্ষার্থীদের মঙ্গল কামনা করে বক্তব্য রাখেন। বিদায় অনুষ্ঠানে সভাপতি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু শিক্ষাই নয় কামালপুর মোঃহাশেম উচ্চ বিদ্যালয় হলো আলোকিত মানুষ গড়ার কারখানা। সুশিক্ষায় শিক্ষিত হয়ে জাতি গঠনে অংশ গ্রহণ করতে হবে। মোঃ মোস্তফা কামাল আরও বলেন,নিয়মিত অধ্যবসায়ের বিকল্প নেই,শুধু শিক্ষিত হলেই হবে না তোমাদেরকে মানুষের মত মানুষ হতে হবে। এছাড়াও সভাপতি বিদায়ী অবসর প্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক মো. ইলিয়াস ভূঁইয়া, ধর্মীয় শিক্ষক জনাব মাওঃআহম্মদ হোসাইন এর প্রতি বলেন, দীর্ঘদিন এ প্রতিষ্ঠানের প্রধান হিসেবে দায়িত্ব পালনের পর নিয়মের বাধ্যবাধকতা আর সময়ের তাগিদে আপনার বিদায় যেনো এক অসহনীয় যন্ত্রণার নির্মম বাস্তবতা। তাইতো বিদায়ের করুণ সুরে আমাদের অন্তর আজ অব্যক্ত বেদনায় ভারাক্রান্ত। আমাদের হৃদয়-মন আজ বিষণ্নতায় আচ্ছন্ন; আমাদের চোখ আজ অশ্ত্রু ছল ছল,পরে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।শেষে বিদায়ী শিক্ষক কে উপহার সামগ্রী দেওয়া হয়। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।কামালপুর মোঃহাশেম উচ্চ বিদ্যালয় থেকে ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে ৯৫ জন শিক্ষার্থী।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.