চাটখিলে করোনায় বৃদ্ধের মৃত্য, জেলায় আক্রান্ত ৪৭

জেলায় মোট মৃত্যু ৫৪ জন

153

নোয়াখালীর চাটখিল উপজেলায় আনোয়ার হোসেন (৭০) নামে করোনা আক্রান্ত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার বদলকোর্ট ইউনিয়নের মানিকপুর গ্রামের খামার বাড়ির বাসিন্দা। শনিবার দুপুর একটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর আইসোলেশন ওয়ার্ডে তার মৃত্যু হয়। এদিকে জেলায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডাক্তার তামজিদ হোসেন জানান, গত ৯ জুলাই জ্বর, কাশি ও শ্বাসকষ্টসহ আনোয়ার হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে তার পরিবার। তখন তার অক্সিজেনের মাত্রা অনেক কম ছিল। কিন্তু পরিবারের লোকজন বন্ড দিয়ে তাকে হাসপাতালে ভর্তি করেন। ১০ জুলাই তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। ১১ জুলাই সকালে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। দুপুরেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। উপজেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত পাঁচজনের মৃত্যু হয়েছে।

এদিকে জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার জানান, নতুন করে শনাক্ত জেলার ৪৭ জনের তার মধ্যে সদরের ১৩, সুবর্ণচরের দুই, বেগমগঞ্জের সাত, সোনাইমুড়ীর পাঁচ, কোম্পানীগঞ্জের ১২ ও কবিরহাটের আটজন। এর মধ্যে পুলিশ, ব্যাংকার, শিশু ও ব্যবসায়ী রয়েছেন। এ নিয়ে জেলায় মোট ২৪৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরের ৭৪৩ জন, সুবর্ণচরের ১৬৬, হাতিয়ার ৬২, বেগমগঞ্জের ৬৯৩, সোনাইমুড়ীর ১৩৮, চাটখিলের ১৪৪, সেনবাগের ১০৬, কোম্পানীগঞ্জের ১৫৬ ও কবিরহাটের ২৭৯ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ১৪৬২ জন। মৃত্যু হয়েছে ৫৪ জনের।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.