চাটখিলে ইফতার সামগ্রী বিতরণ করেন জাহাঙ্গীর আলম

136

নোয়াখালীর চাটখিলে পবিত্র মাহে রমজান উপলক্ষে ৬ হাজার মানুষের মাঝে উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করেন প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি জাহাঙ্গীর আলম।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে পোলাউর চাল, গুড়া দুধ, খেজুর, মশুরের ডাল, তৈলসহ ১৭ প্রকার খাদ্য সমগ্রী।

বুধবার (২২ মার্চ) দিনব্যাপী চাটখিল উপজেলা পরিষদে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রহমত উল্লাহ আজিজা ফাউন্ডেশনের উদ্যোগে এ উপহার সামগ্রী বিতরণ করেন।

সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে চাটখিল উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং উপজেলার সকল জনপ্রতিনিধিদের মাঝে, দুপুরে জেলা, উপজেলা পরিষদে কর্মরত কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে উপহার বিতরণ করা হয়।

চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবিবের সভাপতিত্বে ও পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল ভিপি, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, বিআরডিবি চেয়ারম্যান মিজানুর রহমান ভিপি, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আহসান হাবিব সমির, পৌর আ.লীগের সভাপতি শাহজাহান খান বাবুল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন প্রমুখ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.