চাটখিলে আওয়ামী লীগের মেয়র পদে মনোনয়ন নিয়ে শ্বাসরুদ্ধকর পরিস্থিতি

প্রতীক্ষার প্রহর শেষ হবে সন্ধ‍্যায় দলীয় ঘোষণার মাধ‍্যমে

609

চাটখিল পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া নিয়ে তৈরি হয়েছে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি। মনোনয়ন পেতে বর্তমান মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, বেলায়েত হোসেন, ভিপি নিজাম উদ্দিন, ভিপি নাজমুল হুদা শাকিল মরিয়া হয়ে ঢাকায় অবস্থান করে সব ধরণের লবিং চালিয়ে যাওয়ার খবর আসছে। তাদের সমর্থকরা যুক্তি তর্কে নিজেদের প্রার্থীকেই এগিয়ে রাখছেন নানাভাবে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ‍্যম ফেসবুককে সরগরম করে রেখেছেন সমর্থকরা। এদের অনেকেই আবার নিজের পছন্দের প্রার্থীকে মনোনয়নয় দৌড়ে এগিয়ে রেখেছেন। কিন্তু কোন বিশ্বাসযোগ্য সূত্রই এখনো জানান দিতে পারছেনা কে নৌকা প্রতীক পাচ্ছেন? এ নিয়ে তৈরি হয়েছে শ্বাসরুদ্ধকর পরিস্থিতি। তবে সব কিছুর অবসান ঘটবে আজ (বুধবার) সন্ধ্যার মধ্যেই একজনের মনোনয়ন চুড়ান্তের মাধ্যমে। সে প্রতিক্ষণের অপেক্ষায় আছেন চাটখিলবাসী।

এদিকে সকল প্রার্থী এখন ঢাকায় অবস্থান করছেন বলে জানা যায়। আজ বিকালে গণভবনে মনোনয়ন বোর্ড প্রার্থী নির্বাচন করবেন।

এ বিষয়ে জানতে চাইলে মেয়র প্রার্থী বেলায়েত হোসেন আলোকিত চাটখিল পত্রিকাকে জানান, ‘আমি দলের জন‍্য অনেক ত‍্যাগ স্বীকার করেছি। চাটখিলবাসী আমাকে ভালোবাসা দিয়ে বড় করছেন। ইনশাআল্লাহ আমি শতভাগ আশাবাদী আমাকে দল নির্বাচন করবেন।’

অপরদিকে আরেক মেয়র প্রার্থী ভিপি নিজাম উদ্দিন জানান, ‘আমাকে চাটখিলের মানুষ অনেক ভালোবাসে যা আপনারা আমার গণসংযোগে দেখেছেন। নেতা-কর্মীদের ভালোবাসাও আমার বড় প্রাপ্তি। আর আমাকে দলীয় প্রার্থী নির্বাচিত করলে চাটখিলকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে আমি বদ্ধপরিকর। আজ সন্ধ্যা ৭টা নাগাত প্রতীক্ষার অবসান হবে আশাকরছি।’

এদিকে বর্তমান মেয়র মোহাম্মদ উল‍্যা পাটোয়ারীর মুঠোফোনে বার-বার চেষ্টা করেও বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.