চাটখিলে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

120

সারাদেশে বিএনপি, জামায়াতে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নোয়াখালীর চাটখিলে উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে ১২ নভেম্বর (রোববার) সকালে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয় । চাটখিল পৌর শহরের অনুষ্ঠিত এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি আলহাজ্ব জাহাঙ্গীর আলম ।

চাটখিল পৌর আওয়ামী লীগের সভাপতি শাহজাহান খান বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, চাটখিল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুদুর রহমান শিপন, চাটখিল উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম  আলী তাহের ইভু, ইউপি চেয়ারম্যান এইচ এম বাকী বিল্লাহ, সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, বিআরডিবির চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান ভিপি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন চৌধুরী ও সাবেক জেলা ছাত্রলীগের সদস্য রিয়াজ খান প্রমূখ ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম বলেন বিএনপি-জামাতের সন্ত্রাসীরা হরতাল অবরোধের নামে সারাদেশে নৈরাজ্যের সৃষ্টি করছে। গাড়ি ভাঙচুর ও অগ্নি সংযোগ করে জানমালের ক্ষতিসাধন করে চলেছে। তাদের এই কর্মকাণ্ডকে প্রতিহত করার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে থেকে কাজ করতে হবে।তিনি আরো বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য সবাইকে নিরলস ভাবে কাজ করতে হবে ।

আরও পড়ুন

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

চাটখিল পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে স্থানীয় সরকার মন্ত্রীর সাথে বিভিন্ন আলাপ-আলোচনা করেন চাটখিল পৌর মেয়র মো.নিজাম উদ্দিন।

স্থানীয় সরকার মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন চাটখিল পৌর মেয়র নিজাম উদ্দিন

Comments are closed.