চাটখিলে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

কাঁকড়াপাড়া যুবসংঘ ও সমাজকল্যাণ পরিষদের

79

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কাঁকড়াপাড়ায় অবস্থিত কাঁকড়াপাড়া যুবসংঘ ও সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে গত ৩১ মার্চ অসহায়দের মাঝে বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণের সময় গণ জমায়েত যেনো না হয় সেজন্য যুব সংঘের সদস্যরা নিজ দায়িত্বে ভ্যানগাড়ি ও সিএনজি চালিত অটোরিকশা চালিয়ে চাল, আটা, আলু, পেঁয়াজ, তৈল, মসুর, ডাল, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাক্স ও কালোজিরা দিয়ে তৈরি প্যাকেট প্রতিটি পরিবারে পৌঁছে দেয়।

উল্লেখ্য যে, সংঘটনটি দীর্ঘদিন থেকে এলাকায় বিভিন্ন সামাজিক ও জনস্বার্থ কেন্দ্রীক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে এর মধ্যে বিনামূল্যে রক্তদান, শিক্ষা উপকরণ বিতরণ, পরিষ্কার-পরিছন্নতার জন্য ডাষ্টবিন স্থাপন, মাদকদ্রব্যের ক্ষতিকর বিষয়ে সচেতনতা সৃষ্টি, বিনামূল্যে পাঠদান, দরিদ্র পরিবারে আর্থিক সহায়তা, রাত্রিকালে জননিরাপত্তার জন্য এলাকায় লাইটিং স্থাপন ও অপরাধ রোধে জনসচেতনতা সৃষ্টির মাধ্যমে বিপুল প্রশংসা কুড়িয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.