চাটখিলের পাঁচগাও ইউনিয়নের সর্বস্তরের জনগণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন জাহাঙ্গীর কবির

153

নোয়াখালীর চাটখিলের ৬নং পাঁচগাও ইউনিয়নের সর্বস্তরের জনগণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন একটিভ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে ১০ মার্চ শুক্রবার সকাল ১০টায় পাঁচগাও বালিকা উচ্চবিদ্যালয় মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়। ৬নং পাঁচগাও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাটখিল উপজেলা পরিষদের ও একটিভ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ৭ং ইউপি চেয়ারম্যান এইচ এম বাকি বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সদস্য আহসান হাবীব সমীর, সাবেক জেলা পরিষদ সদস্য ইমরুল চৌধুরী রাসেল প্রমুখ।

আয়োজিত অনুষ্ঠানের সঞ্চালনা করেন অধ্যক্ষ মহিউদ্দিন।

অনুষ্ঠানে ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের মাঝে ইফতার সামগ্রীর প্যাকেট তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও এক্টিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

উল্লেখ্য, পবিত্র মাহে রমজান উপলক্ষে একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে চাটখিল সোনাইমুড়ীর ২০ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করেছেন একটিভ ফাউন্ডেশন। তারিই ধারাবাহিকতায় ৬নং পাঁচগাও ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.