চাটখিলের আওয়ামী লীগ নেতা ইয়াছিন করিমের বিয়েতে ম্পিকার এমপিসহ বিশিষ্টজনেরা

323

চাটখিল উপজেলা আ. লীগের আইন বিষয়ক সম্পাদক, সুপ্রিম কোটের আইনজীবি ইয়াছিন করিমের বিয়েতে জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমিন চৌধুরী, নোয়াখালী–১ আসনের এমপি এইচ এম ইব্রাহিম, সাবেক এমপি ও মুজিব বাহিনী প্রধান মাহমুদুর রহমান বেলায়েত, সংরক্ষিত মহিলা আসনের এমপি ফরিদা খানম সাখি, চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, সুমনা গ্রুপের চেয়ারম্যান রুবাইয়াত ইসলাম মন্টি উপস্থিত ছিলেন।

শুক্রবার সন্ধ্যায় ঢাকার একটি কমিউনিটি সেন্টারে সংক্ষিপ্ত আকারে আয়োজন করা হয় এই বিয়ে অনুষ্ঠানের।

জানুয়ারিতে চুড়ান্ত অনুষ্ঠান করবেন বলে জানিয়েছে ইয়াছিন করিমের পরিবার।

খোঁজ নিয়ে জানা যায়, চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের বালিয়াধর (দেলিয়াই) গ্রামের তারেক বাচ্চুর কন্যা তাহমিনা তারেক নিশু’র সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই ইয়াছিন করিম।

তাহমিনা তারেক নিশুর পরিবার ঢাকাতেই প্রতিষ্ঠিত এবং তিনি একটি বিদেশি কোম্পানীতে চাকুরীরত রয়েছেন।

এই অনুষ্ঠানে ইয়াছিন করিমের ও তার স্ত্রী’র পরিবারের সদস্যরা এবং ভিপি নিজাম উদ্দিন, বজলুর রহমান লিটন, যুবলীগের নেতা বেলায়েত হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাহ উদ্দিন সুমন প্রমুখ উপস্থিত ছিলেন বলে জানা যায়।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.