চলন্তবাসে চবি ছাত্রীকে যৌন নিপীড়নঃ সেই বাস জব্দ, চালক আটক

139

নগরীর নিউ মার্কেট এলাকায় চলন্তবাসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন হেনস্তা করে গলায় ওনাড়া পেছিয়ে হত্যা চেষ্টার ঘটনায় অভিযুক্ত বাস চালককে আটক এবং শহর এলাকার বাসটি জব্দ করেছে পুলিশ।

জব্দকরা বাসের নম্বর হল-চট্টমেট্টো-জ ১১-১১২০। আটক বাসটির চালকের নাম বিপ্লব দেবনাথ।

আজ বৃহস্পতিবার রাত ১২টার দিকে নগরীর বায়োজিদ থানার অক্সিজেন এলাকা থেকে চালক বিপ্লব দেবনাথকে করেছে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

জানাগেছে,গত বৃহস্পতিবার বেলা ৩টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলাকা থেকে নগরীর নিউমার্কেটের উদ্দেশ্যে ছেড়ে আসা ৩নং রুটের বাসে উঠেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি প্রথম বর্ষের ছাত্রী বর্ষা। বাসটি নগরীর রিয়াজুদ্দিন বাজার এলাকায় পৌঁছালে ভুক্তভোগী ছাড়া সকল যাত্রী একে একে নেমে গেলে বর্ষা একা হয়ে যায়। হঠাৎ বাসটি তার রুট পাল্টে স্টেশন রোডের দিকে চলতে শুরু করে। তখন ভুক্তভোগী মেয়েটি নিরাপত্তার স্বার্থে বাস চালককে বাস থামাতে বললে বাসের হেল্পার তার দিকে ধেয়ে যায় এবং তার গলায় ওড়না পেঁচিয়ে তার শ্বাসরোধ করার চেষ্টা করে, সে সময় দম বন্ধ হয়ে আসলে মেয়েটি আত্মরক্ষার্থে তার হাতে থাকা মোবাইল দিয়ে হেল্পারটিকে আঘাত করে চলন্ত বাস থেকেই লাফ দেয় এবং এক রিক্সাওয়ালার সাহায্যে শরীরে আঘাতের চিহ্ন নিয়ে বাসায় ফিরে।

সুত্র জানায়, ঘটনার সময় সে বাসের চালক মেয়েটিকে “মেয়েটাকে ধর” বলে হেল্পারকে উৎসাহ যোগাচ্ছিল।

এদিকে বাসটি চিহ্নিত করে চালক হেলপারকে আটক করতে বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ কমিশনার মাহবুবুর রহমানকে ফোন করে অনুরোধ করেছেন চবি ভিসি অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এর কয়েকঘন্টার মাথায় কোতোয়ালী থানার ওসি মহসীনের নেতৃত্বে অভিযুক্ত চালকে আটক করতে সক্ষম হয় এবং বাসটি জব্দ করা হয়।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.