কোম্পানীগঞ্জ আ.লীগ এর ৯০ নেতাকর্মীকে আর্থিক অনুদান প্রদান

38

কোম্পানীগঞ্জ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৯০ জন নেতা-কর্মীকে ৯ লাখ টাকা অনুদান দিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সহযোগিতায় বসুরহাট পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ এই অনুদান প্রদান করেন। কোম্পানীগঞ্জ উপজেলার মোট আটটি ইউনিয়নের ৮০ জন ও পৌরসভা থেকে ১০ জনসহ মোট ৯০ জন নেতাকর্মীকে ১০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়।

বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রেয়াজুল হক লিটনের সভাপতিত্বে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগের প্রবীণ নেতা, ত্যাগী কর্মী, অসুস্থ এবং আর্থিকভাবে অস্বচ্ছল নেতাকর্মীদের এ অনুদান দেয়া হচ্ছে। এর আগেও ১৩০ নেতাকর্মীকে ১০ হাজার টাকা করে অনুদান দেয়া হয়েছে। কিন্তু দুঃখের বিষয় দল থেকে চাকরি, নগদ অর্থসহ যে কোন সুবিধা পেয়ে কেউ বলে না আমি পেয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, ইউপি চেয়ারম্যান, জামাল উদ্দিন লিটন, ইকবাল বাহার চৌধুরী, মোজাম্মেল হোসেন কামরুল, নুরুল হুদা, নজরুল ইসলাম চৌধুরী শাহীন প্রমুখ।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.