কারিনার গাড়িচাপায় ফটোসাংবাদিক আহত

23

বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের গাড়িচাপায় আহত হয়েছেন এক ফটোসাংবাদিক। জানা যায়, সম্প্রতি দুর্ঘটনায় আহত বান্ধবী মালাইকা আরোরাকে দেখতে তার বাড়িতে গিয়েছিলেন কারিনা। সেখানে থেকে বাসায় ফেরার সময় তার গাড়িচাপায় ওই ফটোসাংবাদিক আহত হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, কারিনার ছবি তুলতে গেলে হুড়োহুড়িতে দুর্ঘটনার কবলে পড়েন ওই ফটোসাংবাদিক।

 

এরই এই ঘটনার সময়কার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে, মালাইকার বাড়ি থেকে বের হওয়ার পর কারিনার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন সাংবাদিকরা। তখনই অভিনেত্রীর গাড়ির চাকা উঠে যায় একজনের পায়ের উপর। সেসময় গাড়ির বাইরে ছিলেন কারিনা। বিষয়টি দেখে চিৎকার করে উঠেন তিনি!

ড্রাইভারের উদ্দেশে কারিনা বলেন, ‘পিছনে যাও’। খানিক দাঁড়িয়ে যান সাংবাদিকের কাছে। আহত চিত্র সাংবাদিক ঠিক আছেন কিনা সেই খোঁজও নেন কারিনা। পর ঘটনার গুরুত্ব বুঝে আস্তে-আস্তে হেঁটে গাড়িতে উঠে চলে যান।

সে সময়কার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হলে অনেকের মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

উল্লেখ্য, গত শনিবার রাতে মুম্বাই-পুনে হাইওয়ে এক্সপ্রেসের খোপোলির কাছে দুর্ঘটনার কবলে পড়ে মালাইকা আরোরার গাড়ি। এতে আহত হন অভিনেত্রী। জখম গুরুতর না হলেও তাকে ভর্তি হতে হয় হাসপাতালে। সেখানে চিকিৎসা নিয়ে এরই মধ্যে বাড়ি ফিরেছেন তিনি। তাকে দেখতে গিয়েছিলেন কারিনা।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.