কাতারে বাংলাদেশ প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

42

পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতারের আয়োজন করেছে বাংলাদেশ প্রেসক্লাব কাতার। স্থানীয় সময় শনিবার (৯ এপ্রিল) কাতারের রাজধানী দোহা নাজমায় একটি রেস্টুরেন্টে এ দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ইউসুফ পাটোয়ারী লিংকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ শামীমের পরিচালনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

পবিত্র মাহে রমজানের তাৎপর্য ও দ্বীনি বিষয়ে আলোচনা করেন কাতার ধর্ম মন্ত্রণালয়ের পেশ ইমাম এবং আল নূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর।

ইফতার ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবু রায়হান, কাতার বঙ্গবন্ধু পরিষদ সভাপতি হাজী হাসান মাবুদ, কাতার সেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল কাশেম সরকার।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী অধ্যাপক বাবু তপন মহাজন, শাহ আলম খান, মাহবুব আলম, এম এম নূর, বাবু হারাধন শীল, মশিউর রহমান মিঠু, মো. মিঠু, মোজাম্মেল হোসেন সোহাগ, এসকে শফিক, আশরাফুল ইসলাম, মো. নাছির উদ্দীন চৌধুরী, মো. ফখরুল, এম এ মান্নান, মো. মানিক চৌধুরী, মো. রহিম পারভেজ।

উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব কাতারের সংগঠনের সাংগঠনিক সম্পাদক আহসান উল্লাহ সজীব, দপ্তর সম্পাদক খন্দকার সাদ্দাম হোসেনসহ অনেকে।

ইফতারে আগ মুহূর্তে প্রবাসে থাকা সব প্রবাসী বাংলাদেশিসহ মুসলিম উম্মাহের প্রতি রহমত, বরকত ও মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.