করোনা ল্যাব স্থাপনে নোবিপ্রবিকে ৫ লাখ টাকার অনুদান দিল একরাম চৌধুরী ফাউন্ডেশন

73

করোনা শনাক্ত করতে ল্যাব স্থাপনে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে (নোবিপ্রবি) পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছেন নোয়খালী-৪ (সদর ও সূবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। এছাড়া তিনি করোনায় মৃত্যুবরণকারী চিকিৎসক মঈন উদ্দিনের পরিবারের জন্য দুই লাখ, দৈনিক সময়ের আলোর নগর সম্পাদক হুমায়ুন কবির খোকন এবং পুলিশ কনস্টেবল জসিম উদ্দিনের পরিবারের জন্য পৃথকভাবে পঞ্চাশ হাজার টাকার চেক প্রদান করেন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে নোয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একরাম চৌধুরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এ চেক হস্তান্তর করেন। এসময় একরামুল করিম চৌধুরী দুর্যোগ সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।

নোবিপ্রবির ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক জামিউদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয়ের পক্ষে ল্যাব স্থাপনের অনুদান গ্রহণ করেন। এসময় সাংবাদিক হুমায়ুন কবির খোকনের পরিবারের পক্ষে দৈনিক সময়ের আলোর জেলা প্রতিনিধি মাহবুব রহমান বাবু, চিকিৎসক মঈন উদ্দিনের পরিবারের পক্ষে স্বাচিপের জেলা সভাপতি ডা. ফজলে এলাহী খান ও সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান ও কনস্টেবল জসিম উদ্দিনের পরিবারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসা চেক গ্রহণ করেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তন্ময় দাস, সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামছুদ্দিন জেহানসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.