করোনায় না ফেরার দেশে চলে গেলেন চাটখিলের দুই পরিচিত মুখ আনোয়ার ও কাজল

1,170

করোনায় আক্রান্ত হয়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন চাটখিলের রাজনৈতিক অঙ্গনে সদালাপী ও বিনয়ী সকলের পরিচিত মুখ চাটখিল উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন। আজ ভোরে ঢাকার একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহ………রাজিউন)। তার মৃত্যুতে চাটখিলে শুধু বিএনপি নয, অন্যান্য রাজনৈতিক দল এবং সাধারণ মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। আনোয়ার হোসেন উপজেলা বিএনপির সভাপতি হলেও চাটখিলের রাজনৈতিক অঙ্গনে সকলের কাছে একনিষ্ঠ একজন রাজনৈতিক ব্যক্তি হিসেবে তার রয়েছিল সুপরিচিতি। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও নোয়াখালী-১ আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনসহ চাটখিল উপজেলা বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে একই সময়ে ৫নং মোহাম্মদপুর ইউনিয়ন মলংমুড়ি গ্রামের সন্তান বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মো. গিয়াস উদ্দিন কাজল আজ ভোর রাতে করোনায় আক্রান্ত হয়ে ঢাকার কুর্মটোলা হাসপাতালে ইন্তেকাল করেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.