কমলনগরে সড়ক দূর্ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতিসহ দুইজনের মৃত্যু

45

লক্ষ্মীপুরের কমলনগরে সড়ক দুর্ঘটনায় হাজিরহাট ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতিসহ দুইমোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে লক্ষ্মীপুর রামগতির আঞ্চলিক সড়কের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও করুনানগর উপজেলার চরজাঙ্গালিয়া এলাকার ডালিম কুমারের ছেলে পার্থ কুমার দাস (৪৫) ও একই এলাকার রূপন দাস (৩৮)।
স্থানীয়রা জানান, রাত প্রায় ১২টার দিকে লক্ষ্মীপুরগামী ইলিশ মাছবাহী দ্রুতগতির একটি পিকআপ ভ্যান তোরাবগঞ্জ বাজারের অদুরে বিপরীতগামী মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক রূপন দাস ঘটনাস্থলেই মারা যান এবং অপর আরোহী স্বেচ্ছাসেবক লীগ নেতা পার্থ কুমার দাস গুরত্বর আহত হন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পার্থ কুমার দাসকে মৃত ঘোষণা করেন।
কমলনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা লাশ উদ্ধার করেছি। নিহতের পরিবারকে লাশ হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.