ইয়াবা ব্যবসায় জড়িতের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড

74

ইয়াবা ট্যাবলেট ব্যবসায় সম্পৃক্ত থাকার অভিযোগে লক্ষ্মীপুরের রায়পুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনিরুজ্জামানসহ তিন পুলিশকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনসে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যায় ক্লোজ করার বিষয়টি রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফেসবুকে একটি ভিডিওতে পুলিশ সদস্যরা ইয়াবা ট্যাবলেটের সঙ্গে জড়িত থাকার প্রচার হচ্ছে বলে শুনেছি। ভিডিওটি আমরা সংগ্রহ করে খতিয়ে দেখতেছি।
থানা সূত্র জানায়, সম্প্রতি ইয়াবা ব্যবসায় সম্পৃক্ততা থাকার অভিযোগ উঠে রায়পুর থানার সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) মনিরুজ্জামান, পুলিশ সদস্য আতিক হোসেন ও মো. মোখলেছের বিরুদ্ধে। এ ঘটনায় উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বুধবার (২৪ মার্চ) তাদেরকে ক্লোজড করা হয়েছে।

স্থানীয়ভাবে খোঁজ নিয়ে জানা গেছে, কয়েকমাস ধরে পুলিশ কনস্টেবল আতিকসহ থানার কয়েকজন ইয়াবা ব্যবসার সঙ্গে সম্পৃক্ত। তারা থানার সামনে সিএনজি চালিত অটোরিকশার লাইনম্যান শাকিল ও কয়েকজন সোর্সকে দিয়ে ইয়াবা সরবরাহ করে আসছিল।

এক ভিডিওতে শাকিল বলছেন, পুলিশ আতিকের দেওয়া ইয়াবা সরবরাহ করতে গিয়ে তিনি ডিবির এসআই নুরুল ইসলামের হাতে ধরা পড়েছেন। জামিনে বের হওয়ার পর আতিক তাকে নেশা করা ও ইয়াবা পাচার করতে বাধ্য করেন। শাকিলের এ ভিডিওগুলো ফেসবুকে স্থানীয়ভাবে ভাইরাল হচ্ছে।

এ ব্যাপারে উপ-পরিদর্শক (এএসআই) মনিরুজ্জামান গণমাধ্যম কর্মীদের জানান, তিনি জেলা পুলিশ লাইনসে রয়েছেন। কী কারণে তাঁকে ক্লোজড করা হয়েছে তা নিশ্চিতভাবে বলা হয়নি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.